Tips & Tricks

Popcash থেকে ইনকাম করার উপায় / online income bd 2023

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন তোমাদের দোয়া ও ভালবাসায় আমি খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে বলে আমি মনে করি আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে অনলাইনে আয় আমরা অনেকেই আছি যে Online থেকে ইনকাম করার জন্য বিভিন্ন রকম চেষ্টা করে থাকি তাদের জন্য আজকে অনলাইন থেকে ইনকাম করার ট্রিক্স খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

ওয়েবসাইট দিয়ে আয় করার সহজ পদ্ধতি | earn money from website

আপনার যদি একটি ওয়েবসাইট থাকে তাহলে আমি আপনাকে এমন একটি নেটওয়ার্কের সাথে পরিচয় করিয়ে দেবো যেটির মাধ্যমে আপনি খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন স্বাভাবিক গুগল অ্যাডসেন্স থেকে আপনারা ইনকাম করে থাকেন।

কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায় | website monetization করে টাকা ইনকাম

আপনারা নিশ্চয় জানেন কি ওয়েবসাইট মনিটাইজ করে টাকা ইনকাম করা যায় অনলাইনে বিভিন্ন রকম এ ধরনের বিজ্ঞাপন মার্কেটপ্লেস রয়েছে যেখানে বিজ্ঞাপন দেখি আপনি টাকা আয় করতে পারবেন যাইহোক আপনি এখন কিভাবে আপনার ওয়েবসাইট মনিটাইজেশন করে টাকা ইনকাম করবেন সেই বিষয়টি নিয়ে আলোচনা করা যাক।

গুগল এডসেন্স এর বিকল্প | বিজ্ঞাপন দেখে টাকা আয়

টাকা ইনকাম করার ওয়েবসাইট যদি আপনি কোথায় থাকেন তাহলে আমি এখন আপনার সাথে যে ওয়েবসাইট পরিচয় করিয়ে দেবো এখানে আপনার ওয়েবসাইট মনিটাইজ করে ভালো পরিমাণ গুগল এডসেন্স এর মত টাকা আয় করতে পারবেন এটি কীভাবে সম্ভব-তা এখন বিস্তারিত আলোচনা করা যাক।

Popcash থেকে টাকা আয় করার নিয়ম

প্রথমে আমরা জানব popcash কি এটি মূলত একটি অনলাইন বিজ্ঞাপন মার্কেটপ্লেস যেখানে বিভিন্ন ধরনের বিজ্ঞাপনগুলো তাদেরকে পাবলিশ করার জন্য দিয়ে থাকে এবং আপনি যদি তাদের মার্কেটপ্লেসে জয়েন করেন তাহলে আপনার ওয়েবসাইটে তারা বিজ্ঞাপন গুলো দেখাবে তার বিনিময়ে আপনাকে কমিশন দেবে এবং আপনি টাকা ইনকাম করতে পারবেন ওয়েবসাইটের মাধ্যমে।

Popcash কিভাবে আয় করা যায়

অনলাইনে আয়
অনলাইনে আয়

এখন আমি তোমাদেরকে সুন্দরভাবে লিস্ট করে দেবো কিভাবে পপ ক্যাশ এ জয়েন করবে এবং টাকা ইনকাম করার জন্য কি কি বিষয় গুলো জানতে হবে নিচে বিস্তারিত বিষয় গুলো সুন্দর ভাবে উল্লেখ করা হলো দেখুন।

ইনকাম করার আইডিয়া

১. সর্বপ্রথম ওয়েবসাইট তৈরি করতে হবে কিংবা ওয়েবসাইট থাকতে হবে।

২. নির্দিষ্ট পরিমাণ আর্টিকেল থাকতে হবে।

৩. আপনার ওয়েবসাইটে মোটামুটি ভিজিটর থাকতে হবে।

popcash publisher জয়েন করার নিয়ম

১. সর্বপ্রথম এখানে ক্লিক করুন

২. আপনার নাম এবং ইমেইল এড্রেস দিন।

৩. ক্রিয়েট একাউন্ট ক্লিক করুন।

প্রিয় বন্ধুরা এরপর আপনি যে ইমেইল এড্রেসটি দিয়েছেন ওখানে একটি লিংক দেওয়া হবে এবং সেই লিংকটি কপি করে আপনাকে বা ক্লিক করে ভেরিফাই করিয়ে নিতে হবে এরপর আপনি একটি আলাদা পরম দেখতে পাবেন এখানে আপনার ওয়েব সাইট এর ইউআরএল দিয়ে মনিটাইজ এর জন্য আবেদন করতে হবে।

যখন আপনার ওয়েবসাইট মনিটাইজ করে দেবে তখন তাদের বিজ্ঞাপন গুলো আপনার ওয়েবসাইটে বসিয়ে দিবেন এরপর আপনাকে আরো যে কাজগুলো করতে হবে।

Popcash পেমেন্ট নেওয়ার নিয়ম

আপনার ব্যাংক কিংবা ব্যবহার কিংবা মাস্টার কার্ডের ইনফর্মেশন গুলো দিয়ে আপনার প্রোফাইলটি প্রথমে সম্পূর্ণভাবে সেটআপ করে নিতে হবে কারণ আপনি ইনকাম কি করবেন সেটি যেন আপনি আপনার ব্যাংক একাউন্টে পেয়ে যান কিংবা মাস্টার কার্ড কিংবা পেপাল একাউন্টে তবে এখানে পেমেন্ট করার সিস্টেম হল আপনার যখন একাউন্টে 10 ডলার হয়ে যাবে তখন আপনি পেমেন্ট উইথড্র করতে পারবেন।

কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায় | মোবাইল দিয়ে ইনকাম করার উপায়

অনলাইনে আয় প্রিয় বন্ধুরা আমি তোমাদের মাঝে যে টিউটোরিয়ালটি প্রকাশ করেছি এবং লিখেছি এতে যদি তুমি ভালো ভাবে লক্ষ্য করো তাহলে খুব সহজে ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন আপনি যদি অনলাইন থেকে এ ধরনের নতুন ইনকাম করার আইডিয়া গুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের সাথে কানেক্টেড থাকুন এতোটুকুই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: