Tips & Tricks

ইমু সেটিং: imo ভিডিও কল এবং চ্যাট – Google Play তে অ্যাপ

প্রিয় দর্শক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় ভাল আছি আজকে আমরা যে বিষয়টি নিয়ে তোমাদের সাথে আলোচনা করব সেটি হচ্ছে ইমু অ্যাপস এর গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি সেটিং যেগুলো আপনার জানা খুবই জরুরী আপনি যদি জানতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে নেবেন।

আপনারা নিশ্চয়ই জানেন যে আমরা যেভাবে ইমু এপস টি ব্যবহার করে থাকি তাদের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে আমাদের যে অ্যাপসটি রয়েছে এটি বিভিন্ন ভাবে করে আমাদেরকে প্রতারণা করে থাকে বিশেষ করে এটা কেন হয় সে বিষয়টিও আমি আপনাদেরকে আর্টিকেলটি কমপ্লিট ভাবে বোঝানোর জন্য চেষ্টা করব ধৈর্য সহকারে বিস্তারিত পড়ুন।

ইমু খোলার নিয়ম ( imo অ্যাপস )

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব একটি ইমো একাউন্ট খোলার সময় আপনার কি কি বিষয় গুলো লক্ষ্য করা উচিত এবং যে কারণে আমাদের ইমো অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে বিশেষ করে আমি যেই বিষয়গুলো আপনাদের মাঝে শেয়ার করতেছি এগুলো অবশ্যই ভালোভাবে মনোযোগ সহকারে খেয়াল করুন।

প্রথমত আপনি যখন ইমো একাউন্ট খোলার জন্য ইমো অ্যাপস টি ডাউনলোড করবেন সেটির দিকে অবশ্যই আগে খেয়াল করতে হবে আপনি কোন ইমো অ্যাপসটি ডাউনলোড করছেন।

imo HD এখানে আরো একটি বিষয় আপনার জানা দরকার সেটি হচ্ছে imo HD যে অ্যাপসটি রয়েছে এটি যদি আপনারা ব্যবহার করেন সেক্ষেত্রে আপনাকে বিজ্ঞাপনগুলোর মাধ্যমে সমস্যা হতে পারে তবে এটি ইমো অফিশিয়াল ওয়েবসাইট ছাড়া যেগুলো রয়েছে সেগুলোর মাধ্যমে আপনার ইমো অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে।

এছাড়া আরো একটি ইমু অ্যাপস আছে যেটি প্রিমিয়াম ভার্সনের এটির মাধ্যমে আপনি একদম নিশ্চিত ভাবে আপনার ইমু অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন কোন ধরনের বিজ্ঞাপন ছাড়াই তো সে ক্ষেত্রে আপনি যখন ইমো অ্যাপস ডাউনলোড করবেন এটির উপর লক্ষ রাখতে হবে।

এরপর আপনি অ্যাপসটি ওপেন করবেন ওপেন করার পর অবশ্যই আপনি আপনার যে মোবাইলে নাম্বারে রয়েছে সেটির মাধ্যমে ইমো অ্যাকাউন্ট তৈরি করুন।

তবে এখানে আরো একটি কথা মনে রাখা ভাল সেটি হচ্ছে আপনার মোবাইল ছাড়া অন্য কোন মোবাইল দিয়ে আপনার ইমু অ্যাকাউন্ট লগইন করবেন না তাহলে আপনার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাবার অনেক বড় ধরনের সম্ভাবনা থাকে।

ইমু ভাইরাস আইডি লিংক ( ইমু ডাউনলোড download )

সময়ের সাথে সাথে তাল মিলিয়ে বিভিন্নভাবে হ্যাকাররা বসে আছে নাম এবং অ্যাকাউন্ট কিংবা অন্যান্য সোশ্যাল অ্যাকাউন্টগুলো হ্যাক করার জন্য তবে আপনাকেও সতর্ক থাকতে হবে।

এটি খুব ভয়ঙ্কর এবং মারাত্মকভাবে ক্ষতি করে থাকে এই লিংকগুলো বিশেষ করে আপনার ইমুতে যখন কেউ এমন ধরনের লিংক পাঠাবে তখন এগুলো থেকে বিরত থাকবেন ভুলেও এই ধরনের লিংকগুলোতে ক্লিক করবেন না।

যদি আপনি কোন ধরনের এখন লিংকগুলোতে ক্লিক করে ফেলেন সেই ক্ষেত্রে আপনার ইমু অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাবে কারণ এরকম ভাইরাসযুক্ত লিংকগুলো আপনাকে দিয়ে থাকে এবং সেগুলোর মাধ্যমে আপনার একাউন্ট হ্যাক করে থাকে তাই সাবধানে ধরনের কোনো লিংকে ভুলেও ক্লিক করবেন না।

ইমু সেটিং Download ( Imo apps download )

এটি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনি শুধুমাত্র গুগোল যে প্লে স্টোর রয়েছে আপনার ইমু সফটওয়্যার ডাউনলোড করার সময় অবশ্যই ওখান থেকে ডাউনলোড করার চেষ্টা করবেন এই ছাড়া বাহিরে যে ওয়েব ব্রাউজার করে কিংবা ইন্টারনেট থেকে যদি আপনি ইমো অ্যাপস ডাউনলোড করতে চান সে ক্ষেত্রে বিভিন্ন ভাইরাসযুক্ত সফটওয়্যার থাকে সেগুলো যদি আপনি ডাউনলোড করেন এবং এগুলোর মাধ্যমে আপনি ইমু একাউন্ট তৈরি করেন তাহলে অবশ্যই আপনার ইমো অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাবে।

ইমু ভাইরাস স্টিকার ( ইমো )

আপনি হয়তো এটির নাম প্রথমবারের মতো শুনে থাকতে পারে হে স্পিকারের মাধ্যমে আপনাকে আপনার ভাইরাস দিয়ে ইমু একাউন্টে আপনার অ্যাকাউন্ট খুব সহজে হ্যাকার কন্ট্রোলে নিয়ে নিতে পারে তবে অবশ্যই এখানে যদি আপনাকে কেউ স্টিকার সেন্ড করে সেটি ভালভাবে দেখে শুনে আপনি ক্লিক করবেন।

ইমু প্রোফাইল পিকচার

বিশেষ করে এই অপশন সম্পর্কে সবাই জানেন তবে যারা নতুন সে ক্ষেত্রে তাদের উদ্দেশ্যে এই কথাগুলো বলা যেত আমরা এই মুখ সেটিং নিয়েও কথা বলছি এই আর্টিকেলের জন্য বিশেষ করে আপনারা জানেন যে ইমুতে নতুনভাবে কতগুলো ভিক্টর ফটো যোগ হয়েছে যেগুলো আপনার প্রোফাইল ফটো হিসেবেও ব্যবহার করতে পারবেন এছাড়া আপনি কাস্টম ফটো ডিসপ্লে ক্লিক করে সেখান থেকে আপনারা আপনাদের ফটো গুলো সিলেক্ট করে প্রোফাইল ফটো হিসেবে ব্যবহার করতে পারেন।

ইমুতে নাম্বার হাইড করে কিভাবে – imo number hide

প্রিয় দর্শক আপনি চাইলে আপনার যে নাম্বারটি রয়েছে সেটি কেউ যেন না দেখে এমন করে রাখতে পারবেন বিশেষ করে এটাকে হাইড বলা হয়ে থাকে তো আপনি যদি ইমু নাম্বার হাইড করতে চান তাহলে অবশ্যই আপনারা কমেন্ট কবক্স এদিকে জানিয়ে দেবেন আগামী পর্বে আমরা ইমু একাউন্টে যে নাম্বারটি রয়েছে সেটা কিভাবে হ্যাক করতে হয় এই বিষয়টি অনেক লম্বা হবে তো সেই ক্ষেত্রে একটি আলাদা পর্ব করার জন্য চেষ্টা করব আমরা অবশ্যই আমাদের সাথে থাকবে আপনারা খুব সহজেই দেখতে পারবেন।

সম্মানিত প্রিয় দর্শক আমি আজকের আর্টিকেলে যে বিষয়গুলো আপনাদেরকে বলেছি আশা করি আপনাদের ভালো লাগবে এগুলো খুবই গুরুত্বপূর্ণ বিষয় আপনাদের মাঝে শেয়ার করেছি অবশ্যই আপনারা এরকম ইমু এপস কিংবা অন্যান্য যেগুলো রয়েছে সেগুলো সম্পর্কে যদি জানতে চান অবশ্যই কমেন্ট বক্সে থেকে আপনাদের মতামত জানাবেন সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Originally posted on January 10, 2022 @ 9:50 am

Junaid BD

Junaid BD - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button