Tips & Tricks

এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবেন এবং টাকা আয় করবেন?

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ তোমাদের uদোয়ায় ভালোবাসায় আমিও ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আজকের আলোচনা করতে যাচ্ছি এটি তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হলো বলে আমি আশা করি আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে এফিলিয়েট মার্কেটিং করে আয় কিভাবে করবেন বিস্তারিত বিষয় গুলো নিয়ে তোমাদের জন্য এই আর্টিকেলটি লেখা অবশ্যই জানতে একদম শেষ পর্যন্ত লক্ষ করুন তাহলে খুব সহজেই জেনে নিতে পারবেন।

এফিলিয়েট মার্কেটিং কি ? | what is affiliate marketing in Bangla

হ্যালো বন্ধুরা প্রথমে আমাদের জানতে হবে এফিলিয়েট মার্কেটিং কি এবং এটি কিভাবে করতে হয় অ্যাপলেট মার্কেটিং হল মূলত একটি দোকান থেকে অন্য কেউ যখন আপনার প্রোডাক্ট গুলো বিক্রি করে তখন তাকে আপনি একটি কমিশন দিয়ে থাকেন ঠিক তেমনি অনলাইনে যে বড় বড় এই কমার্স ওয়েবসাইট থেকে শুরু করে বড় বড় প্ল্যাটফর্ম গুলো রয়েছে তাদের প্রতিটি ওয়েবসাইটের একটি অ্যাফিলিয়েট প্রোগ্রাম হয়েছে সেই প্রোগ্রামের যদি আপনি জয়েন করে তাদের সার্ভিস গুলো বিক্রি করেন এবং বিভিন্ন জায়গায় শেয়ার করেন সেখান থেকে যদি বিক্রি হয় তাকে অবশ্যই তার বিনিময়ে আপনি একটি কমিশন পাবেন এবং এটি দিয়ে আপনি ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করব | how to start affiliate marketing

এখন আমি তোমাদেরকে দেখাবো কিভাবে তুমি এফিলিয়েট মার্কেটিং শুরু করবে এফিলিয়েট মার্কেটিং শুরু করার জন্য তোমাকে আমি বেশ কয়েকটি ধাপ উল্লেখ করবো তোমরা অনেকেই জানার আগ্রহ করেন যে মোবাইল থেকে এফিলিয়েট মার্কেটিং করা যায় কিনা হ্যাঁ অবশ্যই আপনি মোবাইল থেকে উইফি নেট মার্কেটিং করতে পারবেন এখন আমি তোমাদেরকে যেটি দেখিয়ে দেব সেটি অবশ্যই তুমি ভালোভাবে লক্ষ্য করো তাহলে খুব সহজে তুমি এফিলিয়েট মার্কেটিং করতে পারবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করার জন্য প্রথমে এখানে ক্লিক করুন এরপরে আমি তোমাদের মাঝে যে বিষয়গুলো শেয়ার করবো এগুলো তোমরা মনোযোগ সহকারে দেখুন এরপরে তুমি তাহলে এফিলিয়েট মার্কেটিং করতে পারবে এবং এটির করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবে।

আপনি যদি এখানে ক্লিক করে একাউন্ট করেন তাহলে আপনাকে ৫ ডলার’ বোনাস দেওয়া হবে অবশ্যই আপনি এখানে ক্লিক করুন এরপরে যাবতীয় যে তথ্যগুলো আমি তোমাদের মাঝে শেয়ার করবো এগুলো ভালোভাবে তুমি লক্ষ্য করো।

এরপর এখানে তোমার নাম এবং তোমার ইমেইল এড্রেস এর পরে তোমার মোবাইল নাম্বার থেকে শুরু করে পাসওয়ার্ড পর্যন্ত সবগুলো ইনফর্মেশন দিতে হবে এরপরে তুমি Register Now এই অপশনটিতে ক্লিক করতে হবে এরপর তোমার যে ইমেইলটি দিয়েছিলে সেখানে একটি লিংক দেওয়া হবে এবং এখানে ক্লিক করে তোমাকে অ্যাকাউন্টটি কমপ্লিটলি ভেরিফাই করে নিতে হবে।

এখানে যে প্রোডাক্ট গুলো দেখতে পাবে প্রতিটি প্রোডাক্ট এর গায়ে লিখা আছে তুমি এই প্রোডাক্টটি বিক্রয় করতে পারলে তোমাকে কত টাকা দেওয়া হবে কমিশন অবশ্যই তুমি উপরে স্ক্রিনশটে যে প্রোডাক্টটি দেখতে পাচ্ছ এখানে তোমাকে 18 ডলার দেওয়া হবে তুমি যদি এই লিংকটি শেয়ার করে অর্ডার করিয়ে দিতে পারো।

পর তোমাকে এখানে যেতি দুটি লিংক দেওয়া হল সেখান থেকে তুমি অবশ্যই আমেরিকার যদি একটি অর্ডার এনে দিতে পারো এবং এটি যদি কনফার্ম করিয়ে দিতে পারো তাহলে তুমি 18 দল আর বোনাস পেয়ে যাবে তার জন্য অবশ্যই তোমাকে এই লিঙ্কটি শেয়ার করতে হবে এখানে ক্লিক করে এবং সেটি সোশ্যাল মিডিয়া গুলো রয়েছে টুইটার ফেসবুক থেকে শুরু করে অন্যান্য এগুলোতে তুমি শেয়ার করবে এবং সেটি যখন অর্ডার কমপ্লিট হয়ে যাবে তখন তোমাকে 18 ডলার দিয়ে দিবে।

এখন আমি তোমাদেরকে দেখাবো কিভাবে তুমি টাকাটি হাতে তুলবে তার জন্য কোথায় এবং কি করতে হবে কার জন্য অবশ্যই তোমাদের একাউন্টে যে ড্যাশবোর্ড রয়েছে সেখানে যেতে হবে এরপরে তুমি এখানে চাইলে হোস্টিং ডোমেইন কিনতে পারবে এছাড়া চাইলে এগুলো দিয়ে আপনারা শপিং করতে পারবে তাছাড়া আপনারা সরাসরি টাকাটি হাতে নেওয়ার জন্য অবশ্যই উইডথ এ ক্লিক করে আপনি টাকা তুলে নিতে পারবেন।

এফিলিয়েট মার্কেটিং সাইট | affiliate marketing site

এফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করার জন্য আগ্রহী তাদের জন্য আমি সবচেয়ে ভালো সাইট শেয়ার করেছি অবশ্য সেখানে কিভাবে একাউন্ট তৈরি করতে হয় সেটা তোমাদেরকে দেখে দিয়েছে এবং কিভাবে ইনকাম করতে হয় সেটিও তোমাদেরকে দেখিয়ে দিয়েছে এছাড়া কিভাবে টাকা তুলে নিতে পারবেন সেটিও দেখিয়ে দিয়েছি অবশ্যই আপনারা যদি সেগুলো ভালোভাবে লক্ষ্য করেন তাহলে খুব সহজেই এফিলিয়েট মার্কেটিং করে থাকা আয় করতে পারবেন।

এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ | affiliate marketing in Bangladesh

এছাড়া বাংলাদেশ থাকে আপনি যদি এফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে চান তাহলে বাংলাদেশে এরকম অনেকগুলো ই-কমার্স ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি এফিলিয়েট প্রোগ্রাম এ জয়েন করে টাকা ইনকাম করতে পারেন বাংলাদেশ থেকে এফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করার জন্য অবশ্যই আমি একটি এখানে আর্টিকেল শেয়ার করেছি আপনার এখানে ক্লিক করে এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ থেকে করে কিভাবে টাকা আয় করা যায় এটি বিস্তারিত দেখে নিতে পারেন।

প্রিয় বন্ধুরা অবশ্যই আপনার এ ধরনের CPA মার্কেটিং সম্পর্কে জানাও যদি আগ্রহী হয়ে থাকেন এবং আমি যে বিষয়টি তোমাদের মাঝে শেয়ার করেছি এগুলো যদি কোথাও না বুঝে থাকেন তাহলে সেটি আমাদের কমেন্ট বক্সে লিখে জানিয়ে দিতে পারেন আমরা চেষ্টা করব আপনাকে তা দ্রুত সমাধান দেওয়ার জন্য আজকে এই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আগামী পর্বে আরো ভালো কিছু তোমাদের মাঝে নিয়ে আসব সে পর্যন্ত আমাদের সাথে থাকুন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Leave a Reply

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: