Health

খুব বেশি কাশি হলে করণীয়: কাশি কমানোর দোয়া | শুষ্ক কাশি হলে করনীয়

প্রিয় পাঠক কেমন আছেন আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে বলে আমি আশা করি আজকের আলোচনার মূল বিষয়টি হলো খুব বেশি কাশি হলে করণীয় আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণ ভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে খুসখুসে বিরক্তিকর কাশি দূর করার উপায় বিস্তারিত বিষয় গুলি যদি আপনি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাকে এই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত পড়তে হবে।

গলা খুসখুস দূর করার উপায় | কাশি হলে কি ঔষধ খাব

প্রিয় পাঠক আমি তোমাদের মাঝে আজকে এমন কিছু ট্রিকস শেয়ার করতে যাচ্ছি যেগুলি যদি তুমি জানতে পারো তাহলে খুব সহজে কাশি দূর করতে পারবে আপনাদের যাদের বিভিন্ন রকম কাশি রয়েছে এটি কিভাবে দূর করতে হয় এই নিয়মটি আপনি খুব সহজেই জানার জন্য নিচের বিস্তারিত বিষয় গুলি জানুন।

শুষ্ক কাশি হলে করনীয় | রাতে কাশি কমানোর উপায়

প্রিয় পাঠক আপনারা যারা শুকনো কাশিতে সমস্যায় ভুগতেছেন কিংবা রাতে বেশি কাশি হয়ে থাকে তাদের জন্য আমি এমন একটি লজেস এর নাম বলব যেটি আপনি কিনে সংগ্রহ করে খেতে থাকুন তাহলে আপনার কাছে কোনদিন আর হবে না বা এ ধরনের কাজে যাকে আপনি মুক্ত পাবেন এই লজেন্স এর নাম হলো থ্রোট লজেন্স।

জ্বর সর্দি কাশির এন্টিবায়োটিক | কাশির জন্য এন্টিবায়োটিক

আপনার যদি জ্বর সর্দি কাশি হয়ে থাকে কিংবা বেশি কাশি নিয়ে সমস্যায় ভুগে থাকেন সেক্ষেত্রে আপনি কোন এনটিবেটিক খেতে পারেন এখন এই নিয়মটি এবং ট্যাবলেটের নাম আমি উল্লেখ করব এটি আপনি কিনে খেতে পারেন।

কিটো ১০০ এমজি ট্যাবলেট শুকনো কাশির জন্য খুবই গুরুত্বপূর্ণ এটি আপনি কিনে খেতে পারেন তবে আমার পরামর্শটি হল অবশ্যই আপনি নিজে কোন ভালো ডাক্তারের কাছে গিয়ে আপনার সমস্যাটি তুলে ধরে ওষুধ কিনে খাওয়া সবচেয়ে ভালো এবং এটি করবেন।

বাচ্চাদের শুকনো কাশি হলে করণীয় | বাচ্চাদের শুকনো কাশির সিরাপ

আপনার বাচ্চার যদি কাশি হয়ে থাকে সে ক্ষেত্রে আমি একটি সিরাপের নাম বলতে পারি এটি খুবই গুরুত্বপূর্ণ বাঁচার জন্য বাচ্চাদের কাশির সিরাপ টোফেন এটি আপনি যে কোন ফার্মেসিতে কে কিনে খাওয়াতে পারেন তবে অবশ্যই আপনি শিশু বাচ্চার কাছে সম্পর্কে একটি ভালো ডাক্তারের কাছে গিয়ে আলোচনা করুন এবং সে ডাক্তার যে কাশির ওষুধ কিংবা সিরাপ দিবে ওটা কিনে খাওয়াবেন।

৯ মাসের শিশুর কাশি হলে করণীয় | ৪ মাসের শিশুর কাশি হলে করণীয়

নবজাতক শিশুর কাশি হলে করণীয় কি এখন এই নিয়মটি সম্পর্কে আপনাদেরকে বলবো আমি একটি লজেন্সের নাম বলব যদি আপনার বাচ্চাকে খাওয়াতে পারেন কিংবা মুখে দিয়ে রাখতে পারেন জিংক লজেন্স।

বাচ্চাদের কাশির এন্টিবায়োটিক | শিশুদের ঠান্ডা লাগলে করণীয়

খুব বেশি কাশি হলে করণীয় প্রিয় পাঠক কাশি সম্পর্কে আমি যতটুকু সম্ভব আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি এছাড়া আপনি যদি শিশুদের ঠান্ডা লাগলে কিংবা বাচ্চার এনটিবেটিক সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন আমরা অবশ্যই এই তথ্যগুলো অনলাইন থেকে সংগ্রহ করছি কোন প্রকার এবং কোন ভাবে আমরা দায়বদ্ধ নয়।

Originally posted on January 18, 2022 @ 9:16 am

Junaid BD

Junaid BD - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button