Bank Info

ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট খোলার নিয়ম ২০২৩

সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমিও ভালো আছি দর্শক আজকে আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি এটি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন তবে অামি নতুন ভাবে আবার আপনাদেরকে বলতে চাই ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট খোলার নিয়ম আপনি যদি সম্পূর্ণ আর্টিকেলটি দেখেন তাহলে খুব সহজে বিষয়গুলো জানতে পারবেন।

বিশেষ করে আমরা ব্যাংক একাউন্ট করার জন্য বিভিন্ন জায়গায় গিয়ে থাকি বা ইনফরমেশন জানার জন্য চেষ্টা করে থাকে তো আমাদের জনপ্রিয় ডাচ-বাংলা ব্যাংক কিভাবে আপনি একাউন্ট করবেন এবং বিস্তারিত যে বিষয় গুলো রয়েছে সেগুলো আপনি খুব সহজেই জানতে পারবেন।

ডাচ বাংলা ব্যাংক সেভিংস একাউন্ট / ডাচ বাংলা ব্যাংক সেভিংস একাউন্ট করার নিয়ম

আপনারা নিশ্চয়ই জানেন যে বর্তমান সময়ে ডাচ-বাংলা খুবই পপুলার একটি ব্যাংক বিশেষ করে এতে এমন কিছু সার্ভিস রয়েছে যেমন রকেট এজেন্ট ব্যাংকিং এটিএম কার্ড থেকে শুরু করে মাস্টারকার্ড পর্যন্ত তারা দিয়ে থাকে তাই যে কোন ব্যক্তি বা যেকোনো প্রতিষ্ঠানের নামে ডাচ বাংলা ব্যাংক সেভিংস একাউন্ট খুলে বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে।

ডাচ বাংলা ব্যাংক সেভিংস একাউন্ট এ কি কি সুবিধা পাওয়া যায়

আপনি সহজে কোন ব্যক্তি এ ধরনের একাউন্ট খুলতে পারবেন তবে এই ধরনের বেশিরভাগ এখন করে থাকে চাকরিজীবী পেশাজীবী এবং ছাত্র কাহিনী এবং প্রবাসীরা এই ধরনের অ্যাকাউন্ট যদি আপনি করেন তাহলে নিজের ইচ্ছেমতো লেনদেন করতে পারবেন না এই ধরনের অ্যাকাউন্ট যদি আপনি করেন সেক্ষেত্রে আপনাকে নির্দিষ্ট সময়ের জন্য একটি সুদ দেওয়া হয়।

ডিবিএল সেভিংস একাউন্ট / Dutch Bangla Bank savings account

আপনি যদি ডিবিএল এর সেভিংস একাউন্ট খুলতে চান এবং সেখানে যে যে সুবিধাগুলো পাবেন এবং যে যে বিষয়গুলো আপনি করতে পারবেন এসব গুলো আপনাকে বোঝানোর ক্ষেত্রে লিস্ট করে দেওয়া হলো সেখানে দেখুন এ ধরনের অ্যাকাউন্ট যেকোনো ব্যক্তি কিংবা আপনার যেকোনো প্রতিষ্ঠানের নামে তৈরি করতে পারবেন তবে এখানে আপনি নির্দিষ্ট সময়ের জন্য টাকা রাখতে পারবেন তবে এখান থেকে কোন ধরনের টাকা তুলতে পারবেন না যদি তোলেন সে ক্ষেত্রে আপনি যে লাভ টি পাবেন সেটি তারা দিবে না আপনি যে নির্দিষ্ট সময় পরে যদি টাকা দিয়ে তোলেন সেখানে আপনাকে একটি মুনাফা দেওয়া হবে।

অনলাইনে ডাচ বাংলা ব্যাংক একাউন্ট খোলার নিয়ম ২০২৩

আপনারা যারা করে বসে কিংবা প্রবাস থেকে অনলাইনের মাধ্যমে ডাচ বাংলা ব্যাংক একাউন্ট তৈরী করতে চান তাদের জন্য এই ট্রিকসটি খুবই গুরুত্বপূর্ণ যদি মনোযোগ সহকারে এটি হলো করেন তাহলে খুব সহজেই করে বসে ডাচ বাংলা ব্যাংক একাউন্ট কিংবা প্রবাস থেকে অনলাইনের মাধ্যমে সেভিংস একাউন্ট কিংবা যেকোন ধরনের অ্যাকাউন্ট তৈরি করতে পারবে আপনাদের বোঝার সুবিধার্থে স্ক্রিনশট সংক্রান্ত বিষয়গুলো জানানোর জন্য চেষ্টা করতেছি।

আপনি যদি অনলাইনে ডিবিবিএল একাউন্ট তৈরী করতে চান তাহলে এখানে ক্লিক করতে হবে এরকম আপনাকে এখানে অনেকগুলো পরম দেওয়া হবে আপনার সঠিক ইনফরমেশন গুলো দিয়ে এই ফর্ম পূরণ করতে হবে।

ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

উপরে যে স্ক্রিনশট দেখতে পাচ্ছেন এক্ষণে আপনার নাম এড্রেস থেকে শুরু করে সব গুলো দিতে হবে এবং ফ্রম গুলো পূরণ করে উপরের কর্নারে দেখতে পারবেন ডান নামের একটি অপশন সেখানে ক্লিক করবেন।

ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

এরপর আপনার সামনে এরকম একটি অপশন আসবে সেখান থেকে আপনি চাইলে ডাচ-বাংলা ব্যাংকের কাছে ইনফরমেশন গুলো পাঠানোর জন্য এখান থেকে যে কোন একটি অপশন সিলেক্ট করে সেটির মাধ্যমে পাঠাতে পারেন এছাড়া আপনি যদি চান তাদেরকে পার্সোনাল ভাবে ইমেইল করে তাদেরকে আপনার ইনফরমেশন গুলো দিতে পারেন।

আপনি যে ফর্ম গুলো তাদের কাছে পাঠাবেন এখানে যদি আপনার সঠিক ইনফরমেশন গুলো ঠিক থাকে তাহলে অবশ্যই আপনার নামে অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এবং আপনাকে সবগুলো অনলাইনের মাধ্যমে তারা দিয়ে দেবে।

ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট খোলার নিয়ম প্রিয় দর্শক যতটুকু সম্ভব চেষ্টা করেছি আজকের এই ট্রিকের মাধ্যমে আপনাদেরকে ডাচ বাংলা ব্যাংক একাউন্ট সম্পর্কে তথ্য গুলো জানিয়ে দেওয়ার জন্য এছাড়া ডিবিবিএল সম্পর্কে কোন তথ্য জানান ইচ্ছে থাকে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: