Facebook

ফেসবুক বিজনেস পেজ খোলার নিয়ম ২০২৩ / Facebook Page

ফেসবুক বিজনেস পেজ খোলার নিয়ম একটি ফেসবুক ফ্যান পেজ তৈরি করা মাত্র কয়েক মিনিট সময় নেয় এবং এটি লক্ষ্যবস্তু এবং আগ্রহী ব্যবহারকারীদের একটি শ্রোতা তৈরি করার একটি অবিশ্বাস্যভাবে সাশ্রয়ী উপায়, এবং আরো কি আপনি নিয়মিত তাদের সাথে বিনামূল্যে যোগাযোগ করতে পারেন।

আপনি যদি সোশ্যাল মিডিয়া সম্পর্কে সিরিয়াস হন, তাহলে আপনার ব্যবসার জন্য ফেসবুক ফ্যান পেজ তৈরির আমার 5 টি প্রধান কারণ এখানে দেওয়া হল।

  1. এটি সম্পূর্ণ বিনামূল্যে। আপনার সময় ছাড়া অন্য কোন সরাসরি খরচ জড়িত নয়, যা আপনার নগণ্য কারণ আপনার ফেসবুক ফ্যান পেজ তৈরি করা সহজ এবং মাত্র কয়েক মিনিট সময় নেয়।
  2. কোন পাসওয়ার্ড সুরক্ষা নেই। পাসওয়ার্ড সুরক্ষিত ব্যবহারকারীর লগইন এর পিছনে থাকা ফেসবুকের বাকি অংশের বিপরীতে, আপনার ফ্যান পেজটি পাসওয়ার্ড লগইন ছাড়াই সম্পূর্ণরূপে সর্বজনীন, এটি সার্চ ইঞ্জিন বান্ধব এবং বট দ্বারা অ্যাক্সেস এবং সূচকে সহজ করে তোলে। সুতরাং আপনার টার্গেট কীওয়ার্ডের জন্য আপনার পৃষ্ঠাটি অপ্টিমাইজ করুন এবং কিছু এসইও ট্র্যাফিক তৈরি করুন!
  3. গরম সম্ভাবনার একটি ফ্যান ক্লাব তৈরি করুন। একটি ফ্যান পেজের সবচেয়ে বড় বিষয় হল এটি আপনাকে আপনার ভক্তদের আপডেট পাঠাতে দেয় যা গরম সম্ভাবনার একটি ডাটাবেস তৈরির একটি দুর্দান্ত উপায়। তারপর আপনি আপনার ভক্তদের কাছে প্রাসঙ্গিক বার্তা, আপডেট, পণ্যের খবর ইত্যাদি পাঠাতে পারেন।
  4. আপনি বস। আপনার ফেসবুক পেজের সম্পূর্ণ নিয়ন্ত্রণ আপনার আছে এবং আপনি বার্তা পাঠাতে, সম্পাদনা করতে বা মুছে ফেলতে পারেন এবং আপনার প্রদর্শিত তথ্য সম্পূর্ণ নিয়ন্ত্রণ করতে পারেন। এইরকম একটি পাবলিক / এক্সপোজড চ্যানেলের জন্য এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।
  5. আপনি ভাইরাল শক্তি পান। যখন একজন ‘ফ্যান’ আপনার ফেসবুক পেজে যোগদান করে, এটি সাধারণত ভক্তদের নিজস্ব নিউজ ফিডে প্রকাশ করা হয় যাতে তাদের ভক্তরা যা করতে পারে তা অনুসরণ করতে পারে, তারা কার ভক্ত ইত্যাদি ইত্যাদি।
  6. এটি অবশ্যই মনে করা হয় যে আপনার ‘ফ্যান’ এই বৈশিষ্ট্যটি বন্ধ করেনি। আপনার বার্তা ভাইরাল হওয়ার জন্য এটি একটি দুর্দান্ত উপায়। সুতরাং আপনি কিসের জন্য অপেক্ষা করছেন, এটি আপনাকে সেট আপ করতে এক মিনিট সময় নেবে এবং এটি করা অবিশ্বাস্যভাবে সহজ।
  7. শুধু ফেসবুক ফ্যান পেজ সাইটে যান, কিছু তথ্য যোগ করুন, একটি ইউআরএল যোগ করুন, আপনার কোম্পানির লোগো বা একটি অবতার আপলোড করুন যাই হোক না কেন, এবং আপনি যেতে ভাল।

ফেসবুক পেজ জনপ্রিয় করার উপায়

বন্ধুরা আমি তোমাদের মাঝে এখন শেয়ার করতে যাচ্ছি যে তুমি কিভাবে তোমার ফেসবুক পেজ জনপ্রিয় করতে পারবে এবং ভাইরাল করতে পারবে তার জন্য বেশ কিছু ট্রিকস রয়েছে যেগুলো এখন তোমাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।

তোমার ফেসবুক পেজটি যদি ব্যাবসায়িক কেন্দ্রিক হয়ে থাকে সেকত্রে আপনি একটি কাজ করতে পারেন সেটি হলো আপনি নিয়মিত আপনার ফেসবুক পেজ প্রমোট কিংবা বুষ্টিং করতে পারেন যার মাধ্যমে আপনার ব্যবসার যে প্রোডাক্ট গুলো হয়েছে এগুলো বিক্রি হবে এবং মানুষের কাছে লোকেশন তারগেট করে আপনার ব্যবসার যে প্রডাক্ট গুলো রয়েছে সেগুলো পৌঁছে দিতে পারবে।

ফেসবুক পেজ নাম

একটি ফেসবুক বিজনেস পেজ তৈরি করার আগে অবশ্যই ফেসবুক পেজের নাম টি খুবি গুরত্তপূর্ণ কারণ আপনার ব্যবসার যত নাম আকর্ষণীয় হবে কিংবা ফেসবুক পেজের নাম যতই আকর্ষণীয় হবে মানুষ ততই আপনার ফেসবুক পেজের নাম দিয়ে সার্চ করবে এবং এভাবেই করে আপনার ফেসবুক পেজ জনপ্রিয় হবে এবং এটি খুবই গুরুত্বপূর্ণ সুন্দর একটি ফেসবুক পেজের নাম দেওয়া।

ফেসবুক পেজ বিক্রি

আপনি যদি একটু ভালভাবে লক্ষ করেন তাহলে দেখতে পাবেন যে বর্তমান সময়ে অনেক লোক রয়েছে ফেসবুক পেজ বিক্রি করে থাকে তবে আপনাকে এখানে অনেক গুরুত্বপূর্ণ।

এবং সতর্কতার সাথে ফেসবুক পেজ টি কিনতে হবে কারণ এখানে যে কাজটি করে তারা সেটি হচ্ছে Facebook business manager এর সাথে আপনার ফেসবুক পেজে যোগ করে থাকে।

যদিওবা পেজের আপনাকে এডমিন করা হয়ে থাকে এর পরও কিন্তু আপনাকে যে কোনভাবে রিমুভ করে দিতে পারবেন।

এজন্য ফেসবুক পেজ বিক্রি করার সময় এবং আপনি যদি কিনতে চান সে ক্ষেত্রে এটি আপনি খুব ভালোভাবে চেক করে নিবেন।

ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম

এখন যদি আপনি ফেসবুকে ভিডিও দেখে থাকেন তাহলে আপনি দেখতে পাবেন ফেসবুক পেজে যে ভিডিওগুলো আপলোড করা হয়ে থাকে এখানে কিন্তু বিজ্ঞাপন দেখে থাকি।

এবং আমরা দেখতে পাই বিশেষ করে ইউটিউবে যেরকম আমরা ভিডিও দেখি এবং বিজ্ঞাপন থাকায় সেভাবে আপনি ফেসবুক পেজে ভিডিও আপলোড করে বিজ্ঞাপন থেকে টাকা ইনকাম করতে পারবে।

ফেসবুক ভিডিও থেকে আয়

ফেসবুকে ভিডিও আপলোড করে আপনি টাকা ইনকাম করার জন্য কি কি আপনার জানা দরকার সে বিষয়গুলো আমি সুন্দর ভাবে আপনাদের কে বুঝিয়ে দিচ্ছি এবং আপনি চাইলে ফেসবুক পেজে ভিডিও আপলোড করে টাকা আয় করতে পারবেন।

ফেসবুক থেকে কত টাকা আয় করা যায়

আপনি যদি ফেসবুক পেজ মনিটাইজেশন করে ভিডিও আপলোড করেন নিয়মিত তাহলে আপনি ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারেন ফেসবুক পেজ থেকে আপনি প্রতিমাসে 500 ডলারের অধিক ইনকাম করতে পারেন।

ফেসবুক মনিটাইজেশন রিকোয়ারমেন্ট

আপনি একটি ফেসবুক পেজ তৈরি করেন এবং ফেসবুক পেজের মাধ্যমে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে যে রিকোয়ারমেন্ট গুলো পূরণ করতে হবে সেগুলো আমি আপনাদের বোঝার সুবিধার্থে নিচে লিস্ট করে দিচ্ছি।

ফেসবুক পেজ মনিটাইজেশন শর্ত

  • একটি ফেসবুক পেজ তৈরি করা
  • নিয়মিত ফেসবুক পেজে ইউনিক ভিডিও আপলোড করা
  • প্রতিটি ভিডিও তিন মিনিটের উপরে তৈরি করা
  • 10 হাজার ফলোয়ার অর্জন করেন
  • 30000 কিংবা 60000 ওয়াজ টাইম পূরণ করা
  • ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক তৈরি করা
  • Facebook creator studio গিয়ে মনিটাইজেশন জন্য আবেদন করা

ফেসবুক পেজ লাইক | Facebook Page Like

আপনি যদি আপনার ফেসবুক পেজের লাইক বাড়িয়ে নিতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন বর্তমান সময়ে ফেসবুক পেজে লাইক বাড়ানোর খুবই কষ্ট করে।

একটি বিষয় যাইহোক আপনারা যদি আমাদের দেখে ফেসবুক পেইজে লাইক কিনতে চান সেক্ষেত্রে আমরা 1000 ফেসবুক পেইজ লাইক 350 টাকায় বিক্রি করে থাকি।

ফ্যান পেজ কি | What is Facebook page

প্রিয় বন্ধুরা আমি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে জানাতে পেরেছে যে ফেসবুক ফ্যানপেজ কি এবং ফেসবুক বিজনেস পেজ খোলার নিয়ম এবং আপনি কিভাবে টাকা আয় করবেন বিস্তারিত বিষয় কিছু আপনি যদি ভালোভাবে লক্ষ্য করেন তাহলে খুব সহজে জেনে নিতে পারেন।

ফেসবুক পেজ তৈরি করার উপায়

এছাড়া আপনি যদি ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন টিপস অ্যান্ড ট্রিক সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের সাথে কানেক্টেড থাকুন কারণ আমরা নিয়মিত নতুন নতুন কনটেন্ট আমাদের ওয়েবসাইটে পাবলিশ করে থাকি আজ এতোটুকুই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

ফেসবুক বিজনেস পেজ খোলার নিয়ম প্রিয় বন্ধুরা আর্টিকেল এর মধ্যে যদি আপনারা কোথাও না বুঝে থাকেন তাহলে উপরে যে ভিডিও দিয়েছি এখানে আমি সম্পূর্ণভাবে দেখানোর জন্য চেষ্টা করেছি কিভাবে একটি প্রফেশনাল মোবাইল দিয়ে ফেসবুক পেজ তৈরি করতে হয়।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: