Android Apps

ছবি এডিট করার সফটওয়্যার ২০২৩ / ছবি এডিট করার apps

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভাল আছি আমি যে বিষয়টি তোমাদের মাঝে আজকের শেয়ার করব এটাই আশা করি তোমাদের ভালো লাগবে বলে আমি আশা করি আজকের আলোচনার বিষয়টি ভিডিও এডিট করার সফটওয়্যার তোমরা যারা মোবাইল দিয়ে কিংবা কম্পিউটার দিয়ে ভিডিও এডিট করে থাকে তাদের জন্য সেরা ভিডিও এডিটিং সফটওয়্যার যেগুলি আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

আপনারা বিয়ে বাড়ির ভিডিও গুলো প্রফেশনাল ভাবে এডিট করতে চান তাদের জন্য প্রমোশনাল অ্যাপস দরকার যেগুলোর মাধ্যমে আপনি সুন্দর এফেক্ট গুলো ব্যবহার করে এবং সৌন্দর্য ও সাউন্ড দিয়ে আকর্ষণীয় করে ভিডিওটি তৈরি করার জন্য কিভাবে বিয়ের ভিডিও এডিট করতে হয় এবং বিয়ের ভিডিও এডিটিং করার জন্য সবচেয়ে সেরা ভিডিও এডিটর অ্যাপসandr সম্পর্কে আমি একটি আর্টিকেল লিখে ছিলাম গত পর্বে আপনি চাইলে নিচের বাটনে ক্লিক করে জেনে নিতে পারেন।

ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড

মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার এবং ভিডিও ইডিটিং সফটওয়্যার পিসি সম্পর্কে এখন আমি আপনাদের মাঝে একটি লিস্ট যাব যেখানে আপনি শুধু ভিডিও এডিটর অ্যাপস গুলো সম্পর্কে জানতে পারবেন এবং এই ভিডিও এডিটর অ্যাপস গুলো বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

ভিডিও এডিটিং সফটওয়্যার for android

১. VideoShow ভিডিও এডিটর এই সফট্ওয়ারটি খুবই জনপ্রিয় এবং অনেক পুরাতন একটি বিশ্বাসযোগ্য অ্যাপস আপনি নিশ্চয়ই জানেন যে এই অ্যাপস টি পুরাতন হলেও নতুন বেশকিছু ফিউচার আপডেট করা আছে যেগুলোর মাধ্যমে তুমি তোমার ভিডিওটি আরও আকর্ষণীয় করে ডিজাইন করতে পারবে।

২. VITA বিভিন্ন ধরনের ট্রাভেলিং ভিডিও, এবং লাইফ স্টাইল ভিডিও, তৈরি করার জন্য এই সফটওয়ারটি খুবই ভালো আপনি এটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করে সুন্দর ভিডিও এডিটিং করতে পারবেন।

৩. VFly ফেসবুক স্ট্যাটাস ভিডিও, টিকটক স্ট্যাটাস ভিডিও, হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও, ইউটিউব হিস্টরি ভিডিও, ভিডিও তৈরি করার জন্য অসাধারণ এই সফটওয়্যার টি প্রায় 10 মিলিয়ন এর অধিক ডাউনলোড করে ব্যবহার করা হচ্ছে আশা করি আপনি এই অ্যাপস টি ডাউনলোড করে ফেসবুক স্ট্যাটাস ভিডিও থেকে শুরু করে বিভিন্ন স্ট্যাটাস ভিডিও তৈরি করতে পারবেন।

৪. VivaVideo মিউজিক ভিডিও, বাংলা নাটক, শর্ট ফিল্ম, ভালো ভিডিও তৈরি করার জন্য এই অ্যাপস টি ডাউনলোড করতে পারেন কারণ এটির মাধ্যমে আপনি আকর্ষণীয় ডিজাইন দিতে পারবেন এবং বিভিন্ন লেখার ডিজাইন করে ভিডিও মধ্যে দিতে পারবেন।

৫. Filmix আপনি যদি ছোটখাটো মুভি তৈরি করতে চান সেক্ষেত্রে মুভি এডিটিং করার জন্য এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন মোবাইলের মাধ্যমে আপনি যেকোন এডিটিং করে তৈরি করে নিতে পারবেন।

৬. Alight Motion লাইটিং ভিডিও তৈরি করতে চাইলে আপনি সফটওয়্যার ব্যবহার করতে পারবেন যেকোন ভিডিও লাইটিং করার জন্য সফটওয়্যার খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে যেতে হবে এবং সার্চ করে ইনস্টল করে নিতে হব।

৭. VSCO আপনি যে কোন নরমাল মোবাইল দিয়ে ভিডিও রেকর্ডিং করলে সে ভিডিও যদি আপনি এইচডি করতে চান সে ক্ষেত্রে অ্যাপসটি ব্যবহার করতে পারেন কারণ এটির মাধ্যমে আপনি যেকোন ধরনের ভিডিও অনেক আকর্ষণীয় করে তোলে ভিডিও এডিটিং করতে পারবে।

৮. InShot যে অ্যাপস টির কথা না বললেই আজকের এই আর্টিকেলটি লেখা অসম্পূর্ণ থেকে যাবে বিশেষ করে আমি ভিডিও এডিট করার জন্য এ সফটওয়্যার ব্যবহার করে থাকি পার্সোনালি কারণ এই সফটওয়ারের মাধ্যমে এমন সুন্দর ভাবে ভিডিও তৈরি করা যায় যা অন্যান্য সফটওয়্যার তুলনায় অনেক বেশি বলে আমি মনে করি।

৯. PowerDirector আপনি যদি গ্রীন স্ক্রীন দিয়ে ভিডিও তৈরি করেন এবং তিনি স্কিন রিমুভ করার জন্য এ সফটওয়্যার খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে বিশেষ করে আপনারা কাইনমাস্টার সফটওয়্যার ব্যবহার করেও গ্রিন স্কিন রিমুভ করে থাকেন তবে এই এপ্সটি তে আপনারা সেই সুবিধা পাবেন তার চেয়ে আরো যে বিশেষ সুবিধা রয়েছে সেগুলো হচ্ছে আপনি ভিডিওর মধ্যে যে লেখাগুলো দিবেন এগুলো সুন্দরভাবে ডিজাইন করতে পারবেন এবং আপনার ভিডিও কে আরও আকর্ষণীয় করে তুলবে।

১০. Likee অ্যাপসটি শেয়ার করার পিছনে একটি কারণ রয়েছে সেটি হল আপনারা যারা ম্যাজিক ভিডিও তৈরি করতে চান তাদের জন্য এই সফটোয়্যার খুবই গুরুত্বপূর্ণ বিশেষ করে আপনি চাইলে এই সফটওয়্যার ব্যবহার করে ফটো দিয়ে ভিডিও ভিডিও আপলোড করে ম্যাজিক ভিডিও তৈরি করতে পারবেন।

ভিডিও এডিটিং টিউটোরিয়াল

প্রিয় বন্ধুরা আপনি যদি ভিডিও Editing না জেনে থাকেন এবং ভিডিও এডিটিং শিখতে চান সে ক্ষেত্রে আপনি কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আমরা আগামী পর্বে আপনাদের কমেন্টের উপর নির্ভর করে ভিডিও এডিটিং টিউটোরিয়াল আমাদের ওয়েবসাইটে শেয়ার করব এখানে আপনি একজন ভিডিও এডিটর কিভাবে হতে হয় এই সম্পর্কে জানতে পারবেন।

প্রিয় বন্ধুরা আজকে এতোটুকু আশা করি তোমাদের মাঝে যে সফটওয়্যার গুলো শেয়ার করেছি এগুলো সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্ট বক্সে লিখে জানাবে এছাড়া আরো আকর্ষণীয় ভিডিও এডিটিং অ্যাপস কিংবা সফটওয়্যার সম্পর্কে জানতে চাইলে কমেন্ট বক্সে লিখে জানাবে ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: