Tips & Tricks

বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২৩ / নতুন Bkash একাউন্ট খোলা সিম্পল

কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাব এটি তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে আজকের মূল আলোচনার বিষয়ে টি হচ্ছে বিকাশ একাউন্ট খোলার নিয়ম বিকাশ একাউন্ট তৈরি করতে হয় বিস্তারিত যদি আপনি জানতেন তাহলে অবশ্যই আপনাকে একদম শেষ পর্যন্ত লক্ষ করতে হবে।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম? | বিকাশ একাউন্ট তৈরি কিভাবে করতে হয়?

এখন আমি তোমাদের মাঝে সুন্দরভাবে উল্লেখ করব কিভাবে তুমি একটি নতুন বিকাশ একাউন্ট তৈরি করবেন এবং লেনদেন করবে বিকাশ একাউন্ট তৈরি করতে কি কি লাগে এর প্রয়োজনীয় বিষয়গুলো খুব সহজে এখন সুন্দর করে জানিয়ে দেবো step-by-step জানতে অবশ্যই ভালোভাবে লক্ষ্য করবে।

কিভাবে বিকাশ এপস ডাউনলোড করব? | bKash app

বিকাশ এপস ডাউনলোড করার জন্য প্রথমে এখানে ক্লিক করুন এরপর গুগল প্লে স্টোরে নিয়ে যাবে এখানে আপনি দেখতে পাবেন ইনস্টল নামের একটি বাটন এবং সেখানে ক্লিক করতে হবে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন।

Bkash একাউন্ট খোলার নিয়ম? | বিকাশ একাউন্ট তৈরি?

এরপর তোমাকে বিকাশ অ্যাপস ওপেন করতে হবে এরপরে তুমি দেখতে পাবে registration এই অপশনটি উপরে তোমাকে ক্লিক করতে হবে এরপর আমার যাবতীয় ইনফর্মেশন করে দিতে হবে।

বিশেষ করে জাতীয় পরিচয় পত্র এবং তোমার সামনে ক্যামেরা ওপেন করে একটি ছবি তুলে আপলোড করতে হবে এরপর একটি পিন কোড সেটআপ করতে হবে।

এরপরে তুমি ন্যাশনাল আইডি কার্ডের যাবতীয় তথ্য গুলো চেক করে বিকাশ অ্যাকাউন্ট তৈরি করে নেবে।*২৪৭# ডায়াল করার মাধ্যমে তিনি খুব সহজেই বিকাশ একাউন্ট তৈরি করতে পারবে।

এবং এটির মাধ্যমে তুমি খুব সহজে বিকাশ অ্যাপস কিংবা একাউন্ট কন্ট্রোল করতে পারবে।

বিকাশ অ্যাপস দিয়ে লেনদেন করার নিয়ম? – কিভাবে বিকাশ অ্যাপস দিয়ে লেনদেন করতে হয়?

চলুন এখন আমরা জেনে নেব কিভাবে আমরা বিকাশ এপস এর মাধ্যমে লেনদেন করব এই বিষয়টি জানতে অবশ্যই ভালোভাবে লক্ষ্য করতে হবে না হলে এখানে আপনি অনেকগুলো ভুল করে বসে থাকবেন তাই এটি খুব সুন্দর ভাবে সফল করতে হবে।

বিকাশ অ্যাপ লগইন?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

তুমি যদি বিকাশ একাউন্ট লগইন করতে চাও তাহলে তোমাকে যে কাজটি করতে হবে সেটা প্রথমে বিকাশ অ্যাপস ওপেন করুন এরপরে তুমি তোমার বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় পাসওয়ার্ড পিন কোড দিয়েছিলে সেটি দিতে হবে এরপর এন্টার বাটনে ক্লিক করলে সাথে সাথে লগইন হয়ে যাবে বিকাশ একাউন্ট।

বিকাশ থেকে সেন্ড মানি করার নিয়ম? | বিকাশ সেন্ড মানি খরচ?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

আমরা এখন জানবো কিভাবে বিকাশ একাউন্ট থেকে অন্য নাম্বারে সেন্ড মানি করতে হয় এবং আমরা যদি অন্য কোন নাম্বারে সেন্ড করে থাকি টাকা সে ক্ষেত্রে কত টাকা কেড়ে নিতে পারেন।

১. বিকাশ অ্যাপস ওপেন করুন

২. সেন্ড মানি অপশনে ক্লিক করুন

৩. যাকে টাকা পাঠাবে তার নাম্বার দিন।

৪. কত টাকা পাঠাবেন এই এমাউন্ট যোগ করুন।

৫. এরপর আপনার পিন কোড দিয়ে টেপ করে ধরে রাখুন।

উপরে যে পাঁচটি নিয়ম তোমাকে দেখিয়ে দিয়েছে এভাবে করে তুমি খুব সহজে বিকাশ অ্যাপস দিয়ে Send Money করতে পারবে এবং আপনি যদি বিকাশ অ্যাপস দিয়ে কাউকে সেন্ড মানি করে থাকেন তাহলে আপনার 5 টাকা কেটে নেওয়া হবে।

বিকাশ থেকে ক্যাশ আউট করার নিয়ম? | বিকাশ ক্যাশ আউট খরচ কত?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

এখন আমরা জানবো কিভাবে বিকাশ এপস এর মাধ্যমে Cashout করব বিশেষ করে আপনি যদি কোন বিকাশ এজেন্টের কাছে গিয়ে টাকা বের করতে চান তাহলে অবশ্যই প্রথমে বিকাশ অ্যাপস দিয়ে ওপেন করতে হবে এরপর তুমি দেখতে পাবে ক্যাশ আউট নামের অপশন সেখানে ক্লিক করতে হবে।

এরপর এখানে বিকাশ কিউআর কোড দেখতে পাবেন এখানে ক্লিক করে আপনি খুব সহজেই বিকাশ এজেন্ট এর যে কিউআর কোড রয়েছে এটার সাথে স্ক্যান করে তার ইনফর্মেশন কালেক্ট করে টাকা ক্যাশ আউট করতে পারবেন।

এছাড়া আপনি বিকাশ এজেন্টের নাম্বার দিয়ে আপনার নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যামাউন্ট বসিয়ে দেবে ট্যাপ করে ধরে রাখলে টাকা ক্যাশ আউট হয়ে যাবে।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করার নিয়ম? | অনলাইনে মোবাইল রিচার্জ করার নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

আমাদের অনেক সময় মোবাইল রিচার্জ করতে হয় এখন আমরা কিভাবে অনলাইনে মোবাইল রিচার্জ করব তাও বিকাশ এপস এর মাধ্যমে এই নিয়মটি তোমাকে দেখিয়ে দিব।

যখন তুমি বিকাশ অ্যাপস টি ওপেন করবে তখন দেখতে পাবে মোবাইল রিচার্জ নামে একটি অপশন এবং সেখানে ক্লিক করবেন এরপর আপনি যে নাম্বারে রিচার্জ করতে চান সেই নাম্বারটি দিতে হবে।

এরপর আপনি কত টাকা রিচার্জ করতে চান সেই টাকা উল্লেখ করে Tap করে ধরে রাখতে হবে এরপর হোটেল থেকে মোবাইল রিচার্জ হয়ে যাবে।

বিকাশ একাউন্ট থেকে মার্চেন্ট নাম্বারে টাকা পাঠানোর নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

মার্চেন্ট নাম্বার কি এবং কিভাবে মার্চেন্ট নাম্বারে টাকা পাঠাতে হয় বিশেষ করে আপনারা যারা ব্যবসায়ী হয়েছে কিংবা যারা ব্যবসা করে তাদের বিকাশ মার্চেন্ট নাম্বার কিংবা অ্যাকাউন্ট থেকে থাকে।

এখন আপনি চাইলে তাদের দোকান থেকে যে কোন কিছু ক্রয় করেন তাদেরকে বিকাশ এপস এর মাধ্যমে মার্চেন্ট নাম্বারে টাকা দিতে পারবেন সেটি কিভাবে করতে হয় আমি দেখিয়ে দিচ্ছি।

বিকাশ অ্যাপস দিয়ে লগইন করেন হোমপেজে দেখতে পাবেন মেঘমানি নামে Make Payment এই অপশনটিতে ক্লিক করতে হবে এরপর বিকাশ মার্চেন্ট নাম্বার দিতে হবে এরপর আপনার নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট দিয়ে টাকা পাঠিয়ে দিতে পারবেন।

ভিসা কার্ড থেকে বিকাশে টাকা যোগ করার নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

প্রিয় বন্ধুরা আমরা এখন দেখাবো কার্ডে কিভাবে বিকাশ একাউন্টে টাকা যোগ করতে হয় আমরা অনেকেই আছি ভিসা কার্ড রয়েছে আমাদের এবং আমাদের ভিসা কার্ড থেকে যদি বিকাশ একাউন্টে টাকা যোগ করতে চাই সেটি কিভাবে করতে হবে তা এখন সুন্দরভাবে দেখিয়ে দেবো।

যখন আপনি বিকাশ অ্যাপস টি ওপেন করবেন তখন দেখতে পাবেন Add Money নামের এই অপশনটি আপনাকে এখানে ক্লিক করতে হবে এখানে ২ ধরনের অপশন রয়েছে।

  • bKash to bKash
  • Card to bKash

যদি আপনি একটি বিকাশ একাউন্ট থেকে অন্য একটি বিকাশ একাউন্টে টাকা যোগ করতে চান তাহলে অবশ্যই আপনাকে প্রথম অপশন এ ক্লিক করতে হবে যদি আপনি কার্ড থেকে সরাসরি বিকাশ একাউন্টে টাকা যোগ করতে চান তাহলে অবশ্যই আপনাকে নিচের অপশন এ ক্লিক করতে হবে।

Card to bKash এই অপশনটিতে যখন আপনি ক্লিক করবেন তখন এখানে দুইটি মাস্টারকার্ড দেখাবে আপনাকে MasterCard এবং visa আপনার যেটি রয়েছে এখানে ক্লিক করুন এরপর।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

উপরের স্ক্রিনশট এর মধ্যে আপনি দেখতে পাচ্ছেন যে আপনার বিকাশ একাউন্টের মোবাইল নাম্বার এবং নিচে ইন্টার অ্যামাউন্ট নামের যে অপশন রয়েছে সেখানে কত টাকা এড করতে চান সেটি দিতে হবে এরপর কন্টিনিউ নামের যে অপশন রয়েছে সেখানে ক্লিক করতে হবে।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

এরপর আপনার মাস্টার কার্ড এর যে প্রয়োজনীয় ইনফরমেশনগুলো হয়েছে সবগুলো দেওয়ার পর আপনি দেখতে পাচ্ছেন নিচে কন্টিনিউ নামের অপশন এটিকে দেওয়ার সাথে সাথে আপনার কার্ড থেকে বিকাশ একাউন্টে টাকা যোগ হয়ে যাবে।

বিকাশ অ্যাপস দিয়ে বিল পরিশোধ করার নিয়ম? | bKash pay bill

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

ইলেকট্রিসিটি, পল্লী বিদ্যুৎ, গ্যাস বিল, ইন্টারনেট বিল, থেকে শুরু করে বিভিন্ন ধরনের বিল যদি আপনি বিকাশ এপস এর মাধ্যমে পরিশোধ করতে চান সেটি কীভাবে করবেন তা এখন আমি সুন্দর ভাবে আপনাদেরকে step-by-step দেখিয়ে দেবো সেটা লক্ষ্য করুন।

যখন আপনি বিকাশ অ্যাপস ওপেন করবেন তখন দেখতে পাবেন বিকাশ হোমপেজ এখন আপনি দেখতে পাবেন pay bill নামের এই অপশনটি এবং এখানে ক্লিক করবেন এরপর আপনি বিভিন্ন ধরনের ক্যাটাগরি দেখতে পাবেন।

এখান থেকে আপনি যদি পল্লী বিদ্যুৎ বিল পরিশোধ করতে চান কিংবা ইলেকট্রিসিটি বিল পরিশোধ করতে চান এবং ইন্টারনেট বিল থেকে শুরু করে যাবতীয় যে বিলগুলো রয়েছে সেগুলো পরিশোধ করার জন্য ওই ক্যাটাগরিতে ক্লিক করুন।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

এরপর আপনি অনলাইনে যে বিল পরিশোধ করতে চান সেটির উপর যখন ফ্রি হবেন তখন আপনাকে উপরে যে স্ক্রিনশট দেওয়া রয়েছে পল্লী বিদ্যুৎ বিল পরিশোধ করার জন্য ওখানে দেখতে পাচ্ছেন।

আপনার যাবতীয় ইনফরমেশন গুলো এখানে সবগুলো দিয়ে আপনি খুব সহজে অনলাইনে বিকাশ এর মাধ্যমে যে কোন কিছুর বিল পরিশোধ করে দিতে পারবেন।

ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা আনুন | ব্যাংক থেকে বিকাশ

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

আমরা অনেকেই আছে যে ব্যাংক অ্যাকাউন্ট থেকে সরাসরি বিকাশ একাউন্টে টাকা যোগ করার জন্য চেষ্টা করে থাকে সে ক্ষেত্রে কিভাবে আপনি সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম।

কিংবা ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এছাড়া ডাচ বাংলা ব্যাংক থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম তাছাড়া অগ্রণী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এখন আমি দেখিয়ে দেব অবশ্যই আপনাকে ভালোভাবে লক্ষ্য করতে হবে।

সর্বপ্রথম আপনাকে বিকাশ অ্যাপস ওপেন করতে হবে transfer money এই অপশনটিতে ক্লিক করতে হবে bank account এই অপশনটিতে ক্লিক করতে হবে।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

আপনি নিশ্চয়ই দেখতে পাচ্ছেন যে বিকাশের সাথে যে ব্যাংক একাউন্ট যোগ করা হয়েছে এই ব্যাংক একাউন্ট পুরো নাম এবং আপনি যে ব্যাংকের মধ্যে একাউন্ট করছেন এবং এখানে যদি আপনার ব্যাংকের নাম থাকে তাহলে এর উপর ক্লিক করুন।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

Add bank account এই অপশনটির উপর ক্লিক করুন এরপর আপনার ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার দেন এরপর আপনার ব্যাংকে যে নামটি দিয়েছিলেন অ্যাকাউন্ট তৈরি করার সময় সেটি দিন এরপর আপনার ব্যাংক অ্যাকাউন্ট লগইন করে খুব সহজে টাকা এড করে নিতে পারবেন বিকাশ একাউন্টে।

বিকাশ এপ দিয়ে টিকিট কাটার নিয়ম? | অনলাইনে ট্রেনের টিকেট কাটার নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

এখন আমি দেখিয়ে দেবে তুমি কিভাবে অনলাইনের মাধ্যমে বিকাশ অ্যাপস দিয়ে টিকিট কিনতে পারবে এবং যে টিকিটগুলো কিনতে পারবে সেগুলোর লিস্ট নিচে দিচ্ছে।

  • বিকাশের মাধ্যমে ট্রেনের টিকিট
  • বিকাশের মাধ্যমে বিমানের টিকেট
  • বিকাশের মাধ্যমে বাসের টিকেট
  • বিকাশের মাধ্যমে লঞ্চের টিকেট
  • বিকাশের মাধ্যমে মুভি টিকেট

উপরে যে কয়টি ক্যাটাগরি দেখতে পাচ্ছ এগুলো নিয়ে এখন বিস্তারিত আলোচনা করব কিভাবে তুমি অনলাইনে বিকাশের মাধ্যমে টিকেট কিনবে এবং step-by-step দেখেনি সে লক্ষ্য করুন।

বিকাশ এপ চালু করুন এরপর আপনি একটু নিচে দেখতে পাবেন trickets এই অপশনটির ওপর ক্লিক করার সাথে সাথে আপনি দেখতে পাবেন।

উপরে যেগুলো আমি লিস্ট দিয়েছি এসবগুলো এখান থেকে আপনি যদি ট্রেনের টিকেট নিতে চান কিংবা বিমানের টিকেট কিনতে চান কিংবা বাসের টিকেট কিনতে চান।

কিংবা লঞ্চের টিকিট কিনতে চান এছাড়া মুভি দেখার জন্য টিকেট কিনতে চান তাহলে ওই ক্যাটাগরিতে ক্লিক করুন।

এরপর আপনি দেখতে পাবেন কোন ট্রেনের টিকিট কত টাকা এবং কোন বিমানের টিকেট কত টাকা এরপর কোন মুভি দেখার সিনেমা হলে টিকেট কত টাকা এছাড়া কোন বাসের টিকেট কত টাকা এই বিস্তারিত তথ্য গুলো খুব সহজে দেখে আপনি টিকেট কিনে নিতে পারবেন বিকাশ অ্যাপের মাধ্যমে।

বিকাশ অ্যাপ দিয়ে ঘরে বসে ইন্সুরেন্স | ইন্স্যুরেন্সের টাকা দেওয়া যাবে বিকাশে?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

বিকাশ এপ এর মাধ্যমে কিভাবে তুমি ইন্স্যুরেন্সের টাকা পরিশোধ করবে এবং বিকাশ অ্যাপস দিয়ে যদি ইন্স্যুরেন্সের টাকা পরিশোধ করা শেখাতে তোমার জন্য কি অফার রয়ছে।

বিকাশ এপস এর মাধ্যমে তুমি যদি ইন্স্যুরেন্সের টাকা পরিশোধ করতে চাও তাহলে 10 পার্সেন্ট ক্যাশব্যাক পাবে এছাড়া কিভাবে পরিশোধ করতে হয় সেটি জানতে একাউন্টে step-by-step বিষয়গুলো লক্ষ্য করুন।

যখন বিকাশ অ্যাপের হোমপেজ যাবেন তখন দেখতে পারবে insurance এই অপশনটিতে ক্লিক করার পর তুমি বিভিন্ন ইন্স্যুরেন্স কোম্পানির প্রতিষ্ঠানে দেখতে পাবে।

এবং তুমি যে ইন্স্যুরেন্স কোম্পানির প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে এবং ইন্স্যুরেন্স কোম্পানি থেকে পেমেন্ট করতে চাও এভাবে তুমি খুব সহজে পেমেন্ট করতে পারবে বিকাশ অ্যাপের মাধ্যমে।

বিকাশের মাধ্যমে কেনাকাটা করার নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

এখন আমি তোমাদেরকে দেখিয়ে দেবো তুমি কিভাবে বিকাশ এপ এর মাধ্যমে কেনাকাটা করবেন এখন বিকাশ এর মাধ্যমে কেনাকাটা করলে তুমি ক্যাশব্যাক কিভাবে পাবে।

বিকাশের হোম পেজ যখন আপনি প্রবেশ করবেন তখন দেখতে পাবেন shopping এই অপশনটির উপরে যখন আপনি ক্লিক করবেন আজকেরদেল নামের একটি ওয়েবসাইট দেখতে পাবেন।

এবং এখান থেকে আপনি খুব সহজে কেনাকাটা করতে পারবেন আপনার পছন্দের জিনিসগুলো অনলাইনের মাধ্যমে এবং পেমেন্ট করতে পারবেন বিকাশে তার জন্য রয়েছে আপনার বিভিন্ন প্রোডাক্ট এর উপর ছাড়।

বিকাশের মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং করার নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

আমরা ভ্রমণের উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় ঘুরে থাকে এবং দিয়ে থাকি যাওয়ার আগে আমরা অনলাইনে হোটেল বুকিং করার চেষ্টা করে থাকে এবং খোঁজ করে থাকি কেমন হয় আপনি যদি বিকাশ এপ এর মাধ্যমে হোটেল বুকিং করে ক্যাশব্যাক পান এখন আমি দেখিয়ে দেবো সেটি কীভাবে করবেন।

বিকাশ অ্যাপ যখন আপনি ওপেন করবেন তখন দেখতে পাবেন Travel এই অপশনটিতে ক্লিক করার পর আপনি একটি ওয়েবসাইটের সন্ধান পেয়ে যাবেন এবং এখানে এসে যদি আপনি হোটেল বুকিং করেন তাহলে আপনি বিকাশের মাধ্যমে কম থাকায় হোটেল বুকিং করতে পারবেন।

বিকাশ পেমেন্ট দিয়ে খাবার অর্ডারে সহজ ফুড?

খাবার অর্ডার করুন ঘরে বসেই অনলাইনে খাবার অর্ডার করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে চাইলে বিকাশ অ্যাপ ওপেন করে Food অপশনটি দিয়ে খাবার অর্ডার করুন তাহলে আপনি এখান থেকে প্রতিটি খাবারে বিশাল আকারের ছাড় পেয়ে যাবেন।

বিকাশের মাধ্যমে অনুদান | বিকাশ ডোনেশন

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

বিকাশ এপ এর মাধ্যমে কিভাবে ডোনেশন করতে হয় এই নিয়মটি আমি দেখিয়ে দিচ্ছি বিশেষ করে আপনারা যারা বিভিন্ন জায়গায় সাহায্য করে থাকেন তারা কিভাবে বিকাশ অ্যাপের মাধ্যমে ডোনেশন করবেন।

বিকাশ অ্যাপস টি যখন আপনি চালু করবে এরপর যখন ওপেন করবেন donation আমি অপশনটিতে ক্লিক করুন এরপর আপনি দেখতে পাবেন এখানে যে প্রতিষ্ঠানগুলো ডোনেশনের টাকা নিয়ে থাকে তাদের নাম এবং আপনি ওখানে ক্লিক করে সরাসরি তাদেরকে বলে সম্পর্কের বিকাশের মাধ্যমে।

বিকাশ রেফার করে 100 টাকা বোনাস | রেফার বোনাস কত?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

আপনি যদি বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে চান এবং বিকাশে ১০০ টাকা ফ্রি নিতে চান তাহলে কিভাবে আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছে বিকাশ বোনাস এখানে ক্লিক করুন এরপর আপনি বিকাশ অ্যাপস ডাউনলোড করুন এরপর বিকাশ অ্যাকাউন্ট তৈরি করুন কিভাবে তৈরি করতে হয় আমি উপরে দেখিয়ে দিয়েছি এরপর আপনাকে বিকাশ অ্যাপের সেটিং অপশনে যেতে হবে।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম Refer Bkash App এই অপশন থেকে যখন আপনি যাবেন তখন একটি লিংক দেখতে পাবেন এবং ওই লিংকটি সোশ্যাল মিডিয়া কিংবা আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করুন যদি বিকাশ অ্যাপ ডাউনলোড করে ইনকাম করে লেনদেন করাতে পারেন তাহলে আপনি 100 টাকা একদম ফ্রিতে পেয়ে যাবেন বিকাশ এপস থেকে।

বিকাশ এপ চালু করার নিয়ম? | বিকাশ অ্যাপ ব্যবহারের নিয়ম?

বিকাশ একাউন্ট খোলার নিয়ম প্রিয় বন্ধুরা আমি তোমাদের মাঝে সুন্দরভাবে দেখানোর চেষ্টা করেছি বিকাশ একাউন্ট খোলার নিয়ম।

বিকাশ ব্যবহারের সুবিধা নতুন বিকাশ একাউন্ট এছাড়া বিকাশ একাউন্ট তথ্যগুলো খুব সুন্দর ভাবে আমি আপনাদেরকে এই আর্টিকেলের মাধ্যমে উল্লেখ করেছি।

আশাকরি আপনারা ভালোভাবে বিকাশ সম্পর্ক জেনে নিতে পারবেন এছাড়াও যদি বিকাশ অ্যাপের তথ্য গুলো যোগ করা না হয়ে থাকে তাহলে অবশ্যই আগামীতে সেই বিষয়গুলো আপনারা কমেন্ট বক্সে লিখে দিলে।

আমরা খুব সহজেই এ বিষয়গুলো এখানে যোগ করার চেষ্টা করবো আমাদের সাথে এরকম ভালো কিছু জানো আজকে এতোটুকুই ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: