Tips & Tricks

বিকাশ অ্যাপ ডাউনলোড | বিকাশ অ্যাপ খোলার নিয়ম ২০২৩

আসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন নিশ্চয়ই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় ভাল আছি আজকে আমি আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে বিকাশ অ্যাপ সমস্ত বিষয়গুলি আপনি জানতেন তাহলে সম্পূর্ণভাবে আর্টিকেলটি দেখুন।

আজকে আপনাদেরকে যতটুকু সম্ভব চেষ্টা করব বিকাশ এপ এর যাবতীয় বিষয় গুলো আপনাদের মাঝে পরিষ্কার করে দেওয়ার জন্য আপনার বিকাশ ব্যবহার করে থাকি সেখানে অনেকগুলো সিক্রেট বিষয় রয়েছে যেগুলো আমাদের জানা প্রয়োজন অবশ্যই আপনি যদি সম্পন্ন বিষয়গুলো জানতে চাই আমাদের ফলো করুন।

বিকাশ অ্যাপ এর সুবিধা ( বিকাশ অ্যাপ এ নতুন সুবিধা )

প্রথমে আমরা জানবো বিকাশ অ্যাপ থেকে আমরা কি সুবিধা গুলো পেয়ে থাকি এবং কেন বিকাশ অ্যাপস ব্যবহার করবো প্রথমত আমি যে কথাগুলো আপনাদেরকে বলবো সেটা হচ্ছে আপনি বিকাশ এপ এর মাধ্যমে মোবাইলের মাধ্যমে লেনদেন করতে পারবেন আপনার ঘরে বসে মানুষের সাথে টাকা আদান প্রদান করতে পারবেন এক্ষেত্রে যদি বিকাশ কিন্তু আমি মোবাইল ব্যাংকিং রয়েছে সেগুলো যদি না থাকতো তাহলে আমাদের কষ্ট করেন ব্যাংকে টাকা তুলতে হতো এবং এই সুবিধাগুলো এখন ঘরে বসেই বিকাশে যাচ্ছেন।

আপনি যদি ব্যাকা হয়ে থাকেন ঘরে বসে স্মার্টফোনের মাধ্যমে অনলাইন থেকে কিভাবে আয় করা যায় এই বিষয়টি জানার জন্য এখানে ক্লিক করে দেখে নিন।

বিকাশ অ্যাপ ব্যবহারের নিয়ম ( নতুন বিকাশ এপস ব্যবহারের নিয়ম

এখন আপনার জন্য কিভাবে আপনার বিকাশে সঠিক নিয়মে ব্যবহার করব প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে বা এখানে ক্লিক করে আপনি ডাউনলোড করে নিতে পারেন এরপর আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে তবে এখানে অনেকগুলো বিষয় আপনাকে জানতে হবে এবং বিশেষ করে বিকাশ এপস বিভিন্নভাবে থাকেন যেখান থেকে অবশ্যই আপনার যে OTP কোড সেটি কোনো ভাবে কোনো অবস্থায় কাউকে দেওয়া যাবে না তাহলে আপনি আপনার টাকা গুলো হারিয়ে ফেলবেন এজন্য এসেছে সেগুলো আপনাকে জানতে হবে এবং সুন্দর আপনাকে বিকাশ অ্যাপস ব্যবহার করতে হবে।

অ্যাপ থেকে বিকাশ একাউন্ট খুলুন ( বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২৩ )

মোটামুটি আমরা এই বিষয়টি সবাই জানি এর পরও আমরা যারা জানেন না তাদের জন্য যেভাবে কাজটি করতে হবে সেটা হচ্ছে প্রথমে আপনি গুগল প্লে স্টোরে যাবেন এরপর Bkash লিখে সার্চ করবেন এরপর আপনি বিকাশের যে অফিশিয়াল অ্যাপসটি রয়েছে সেটি হয়ে যাবে Install বাটনে অ্যাপস টি ডাউনলোড করে নিন।

এরপর অ্যাপস টি ওপেন করুন ওপেন করার সময় কিছু পারমিশন চাইতে পারে সবগুলো Allow করে দিবেন সেগুলো আপনাকে করতে হবে সেগুলো আমি আপনাদেরকে স্ক্রিনশট সহকারে দেখিয়ে দিচ্ছি।

login এবং registration আপনার যদি বিকাশের মধ্যে কোন ধরনের অ্যাকাউন্ট করে না থাকে তাহলে আপনি প্রথমে একাউন্ট করার জন্য রেজিস্ট্রেশন নামের যে ব্যাপারটি রয়েছে সেখানে ক্লিক করুন।

বিকাশ অ্যাপ

এরপর আপনি যে কালিঘর দেখতে পাচ্ছেন সেখানে আপনার Mobile Number টি দিয়ে পরবর্তী যে অপশন টি দেখতে পাচ্ছেন সেখানে ক্লিক করুন।

বিকাশ অ্যাপ

এখানে আপনি একটি জিনিস ভালোভাবে লক্ষ্য করে দেখুন যখন আপনার মোবাইলে ওটিপি কোড সেন্ড করা হবে তখন এরকম অপশন দেখতে পাবেন সেটি ক্লিক করে অন করে দিন এরপর অটোমেটিকলি আপনার OTP হয়ে যাবে এরপর নেক্সট অপসন এ ক্লিক করে আপনার আইডি কার্ড কিংবা ছবি দিবেন।

বিকাশ অ্যাপ

উপরের স্ক্রিনশটে আপনারা দেখতে পাচ্ছেন আপনার চেয়ে ওটিপি কোড রয়েছে সেটা অটোমেটিকলি কানেক্ট করে নিয়েছে এখন আপনি আপনার ফার্স্ট নেম এবং লাস্ট নেম এবং আপনি যদি এই অ্যাপসে আপনার প্রোফাইল ফটো যোগ করতে চান সেটি দিয়ে কনফার্ম করতে পারেন।

বিকাশ অ্যাপ দিয়ে সেন্ড মানি ( সেন্ড মানি খরচ )

অনেক লোককে দেখেছি এখন পর্যন্ত বিকাশ অ্যাপ থেকে send money কবে জানি না কিভাবে বিকাশ অ্যাপস এর মাধ্যমে সেন্ড মানি করবেন সেটি আমি কিভাবে স্ক্রিনশট সহকারে দেখিয়ে দিচ্ছি।

প্রথমেই আপনাকে বিকাশ দিয়ে লগইন করতে হবে এরপর আপনার পাসওয়ার্ড দিতে হবে এর পরে আপনি দেখতে পাবেন আপনার বিকাশে Main Menu রয়েছে সেটি আপনাদের বোঝার সুবিধার্থে আমি স্ক্রিনশট শেয়ার করেছি।

বিকাশ অ্যাপ

এখানে যে সেন্ড মানি নামের অপশনটি রয়েছে সেখানে ক্লিক করার পর আপনি যে নাম্বারে টাকা পাঠাবেন সেই নাম্বারটি দিতে হবে।

বিকাশ অ্যাপ

এরপর আপনি তাঁকে কত টাকা পাঠাতে চাচ্ছেন সেই পরিমাণ টি লিখবেন হেডফোন আপনার যে পিনকোট রয়েছে সেটি দিবেন এরপর ট্যাপ করে ধরে রাখবে দেখবেন কয়েক সেকেন্ডের মধ্যে তার কাছে টাকা চলে গেছে।

বিকাশ অ্যাপ রেফার করার নিয়ম ( রেফার করার নিয়ম ২০২৩ )

আপনি কি জানেন বিকাশের ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারেন কিভাবে বিকাশের মাধ্যমে ইনকাম করা যায় এ বিষয়টি আপনার জানা দরকার এমন একটি সিস্টেম চালু করা হয়েছে যেটির মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন সেটি কীভাবে করবেন আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি।

বিকাশ অ্যাপ

উপরে যে স্কিনশট হয়েছে সেটি ভালোভাবে লক্ষ্য করুন এখানে দেখতে পাচ্ছেন রেফার বিকাশ এপস নামে একটি অপশন এই অপরটিতে আপনারা কি করবেন এবং এটির মাধ্যমে মূলত আপনি কি বলতে পারবেন।

বিকাশ অ্যাপ

এখানে একটি জিনিস আপনি ভালোভাবে লক্ষ্য করলে দেখতে পারবেন আপনি প্রতিটা রেফারে 100 টাকা করে পাবেন দৈনিক যদি আপনি দশটা ব্যবহার করতে পারেন তাহলে 100 টাকা ভাবতে পারেন।

রেফার করুন এই অফারটি যে যখন আপনি ক্লিক করবেন তখন আপনাকে একটি ছোট্ট লিংক দেওয়া হবে সেই লিংকটি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে কিংবা আপনার ফ্রেন্ড দের কে শেয়ার করে তাদেরকে একটি বিকাশ একাউন্ট করিয়ে বলতো 1000 করে প্রতিদিন বিকাশ এপস এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

বিকাশ অফার ২০২৩ ( Bkash Offer 2023

বিকাশ অ্যাপ

বিকাশ এপস এর মধ্যে যে অফার গুলো রয়েছে সেগুলো আপনি কোথায় পাবেন নতুন সালের বিকাশের অফার গুলো সম্পর্কে যদি আপনি জানতে চান তাহলে বিকাশে পেমেন্ট করবেন আরেকটু নিচে নামলে আপনি দেখতে পারবেন অফার নামের একটি অংশ এখানে আপনি বিভিন্ন ধরনের কোম্পানি দেখতে পাবেন এখান থেকে ডিসকাউন্ট দেওয়া হয় সবগুলো কিন্তু আপনার এই অফার অপশন থেকে পেয়ে যাবেন।

সম্মানিত প্রিয় পাঠক আশাকরি আমি বিকাশ অ্যাপ সম্পর্কে যতটুকু সম্ভব চেষ্টা করেছি আপনাদেরকে বুঝাতে পারলাম এছাড়া আপনি যদি বিকাশ অ্যাপ সম্পর্কে আরও তথ্য জানতে চান তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানিয়ে দেবেন আজকে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: