Facebook

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২৩ / 500 লাইক অটো লাইকার FB

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠক কেমন আছেন সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় খুবই ভালো আছে আজকে আমি যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি ফেসবুক অটো লাইক আমি যদি সম্পূর্ণ যদি ভালোভাবে দেখেন তাহলে খুব সহজে আপনার লাইক দিয়ে টাকা আয় বাড়িয়ে নিতে পারবেন।

আমরা যারা ফেসবুক ব্যবহার করি তারা বিভিন্নভাবে চেষ্টা করে থাকি আমাদের ফেসবুক আইডিতে লাইক এবং কমেন্টসের সংখ্যা বাড়াতে তবে আমরা সঠিক তত্ত্বটি না জানার কারণে তা পারেনি।

যাই হোক আপনি যদি ভালোভাবে ফলো করেন আমাদের ব্যবহার যে পেজটি আপনাকে শেয়ার করতে চাচ্ছি এটি তাহলে খুব সহজেই ফেসবুকে লাইক বাড়িয়ে নিতে পারবেন।

আপনাদের বোঝার সুবিধার্থে এখানে কিছু কথা বলে নেওয়া ভালো কারন আপনারা হয়তো অটো লাইক সিস্টেম কি এই বিষয়টি অনেকে জানেনা সেজন্য অবশ্যই যে বিষয়টি আপনাদেরকে ক্লিয়ার করা দরকার।

ফেসবুক অটো লাইক অ্যাপস – auto like app

সম্মানিত প্রিয় পাঠক আপনারা যারা ফেসবুকে অটো লাইক নিয়ে থাকে বিভিন্ন ধরনের সফটওয়্যার কিংবা বিভিন্ন ধরনের অ্যাপস গুলো দিয়ে আপনারা সঠিক ফেসবুক অটো লাইক অ্যাপস গুলো সম্পর্কে কোনদিন তো জানেন না আপনারা জানলে অবাক হবেন যে।

ফেসবুক অটো লাইক Apps যে কতটুকু ক্ষতিকারক সেটি আপনারা না জানার কারণে এই অ্যাপস গুলো ব্যবহার করে থাকেন তবে এখানে আরো একটি কথা সেটি হচ্ছে ভবিষ্যতে ফেসবুক অটো লাইক পত্রিকায় কিছু অপশন রয়েছে যেগুলোর মাধ্যমে আপনারা খুব সহজেই কোন ধরনের সমস্যা ছাড়াই এমন কিছু না যে অ্যাপস গুলো রয়েছে সেগুলো আমি আপনাদেরকে লিস্ট করে রাখুন এবং আপনারা এই এপস গুলো ব্যবহার করে আপনার ফেসবুক আইডিতে লাইক বাড়িয়ে নিতে পারবেন।

  • Likulator
  • Swipa
  • Like4Like
  • 5K to 10k
  • Auto Like Plus

বিশেষ করে লিস্টে যে এপসগুলো নাম আপনারা দেখতে পাচ্ছেন না এগুলো খুবই জনপ্রিয় এবং ফেসবুক অটো লাইকার অ্যাপস আপডেট ফেসবুকে লাইক বাড়ানোর জন্য কি অ্যাপস ব্যবহার করতে পারবেন এবং আপনার ফেসবুক প্রোফাইল লাইক বাড়িয়ে নিতে পারবেন।

ফেসবুকে অটো লাইক কিভাবে করব

সম্মানিত প্রিয় পাঠক আমি আপনাদেরকে স্ক্রিনশট সহকারে কিভাবে ফেসবুকে অটো লাইক নিতে হয় সম্পূর্ণভাবে ফলো করুন।

প্রথমে আপনি এখানে ক্লিক করুন ক্লিক করার পর আমি যেই স্ক্রিনশটগুলো আপনাদের মাঝে শেয়ার করবো সেই ভাবে আমরা কাজ গুলো করব।

এরপর এই ওয়েবসাইট থেকে আপনার থেকে কোন অ্যাপসটি ডাউনলোড করতে হবে এরপর ইনস্টল করতে হবে।

ফেসবুক অটো লাইক

অ্যাপসটি যদি ইন্সটল হয়ে যায় এর পরে আপনাকে ওপেন করতে হবে গঠন করার পর।

ফেসবুক অটো লাইক

অ্যাপসটি যখন আপনি ওপেন করবেন তখন আপনাদের সামনে বিভিন্ন রকম অপশন আসবে সেখান থেকে নিচের স্ক্রীনশটএর যে মার্ক করে দেওয়া রয়েছে সেখানে ক্লিক করবেন।

ফেসবুক অটো লাইক

login with Facebook এই অপশনটি দিয়ে যখন আপনারা কি করবেন তখন সেম আপনারা যে রকম ফেসবুক লগইন করেন সে রকম একটি অপশন দেওয়া হবে সেখানে আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিতে হবে।

ফেসবুক অটো লাইক

যখন আপনার ফেসবুক অ্যাকাউন্টে লগইন হয়ে যাবে তখন এখানে আপনি আলাদা একটি ডাচবোর্ট হয়ে যাবেন এবং সেখানে বিভিন্ন ধরনের অপশন আপনারা দেখতে পাবেন এবং ওখান থেকেই আপনি যদি ফেসবুক প্রোফাইলে নিতে চান সেটি সিলেক্ট করেন লাইকের সংখ্যা কত সেটিং সেট করে সাবমিট করবেন।

এছাড়া আপনার ফেসবুকে স্ট্যাটাস কিংবা অন্যান্য ফটোতে যদি আপনি লাইক পেতে চান সেক্ষেত্রে সেই ফটো কিংবা স্ট্যাটাস সিলেক্ট করেন সেখানে লাইকের সংখ্যা বসিয়ে Submit ক্লিক করবেন।

এরপর আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্ট লগইন করেছেন করবেন আপনার ফেসবুক স্ট্যাটাস কিংবা প্রোফাইল ফটো এবং অন্যান্য যে ফটোগুলো রয়েছে সেখানে লাইক যুক্ত হচ্ছে তবে এটি 30 মিনিট পর পর নেওয়া যাবে এভাবে আপনারা দৈনিক 200 থেকে 10 হাজার পর্যন্ত লাইন নিয়ে নিতে পারবেন এই এপ্স টির মাধ্যমে।

আশা করি ফেসবুক লাইক সম্পর্কে যে বিষয়টি আপনার জানা প্রয়োজন ছিল আমি যতটুক সম্ভব চেষ্টা করেছি আপনাদেরকে প্রদানের জন্য এছাড়া ফেসবুক অটো লাইক সম্পর্কে যদি আপনার আরো তথ্য জানতে ইচ্ছা হয় অবশ্যই আপনার মূল্যবান কমেন্ট করে জানিয়ে দিন।

সম্মানিত প্রিয় পাঠক আজকে এই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন অবশ্যই আগামী পর্বে এর চেয়ে আরো ভালো একটি বিষয় নিয়ে আপনাদের সামনে আলোচনা করা হবে সে পর্যন্ত আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: