Outsourcing

কিভাবে আমি outsourcing শিখতে পারবো | আমি আউটসোর্সিং শিখতে চাই

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে বলে আমি আশা করি আজকের আলোচনার মূল বিষয়টি হলো কিভাবে আমি আউটসোর্সিং শিখতে পারবো যদি আপনি বিস্তারিত জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি হয় তবে শেষ পর্যন্ত লক্ষ্য করুন তাহলে খুব সহজেই আপনি outsourcing সম্পর্কে বিস্তারিত বিষয়গুলো জেনে নিতে পারবেন।

আউটসোর্সিং কিভাবে শুরু করবো ? How to start outsourcing

প্রিয় পাঠক আপনি যদি আউটসোর্সিং কিভাবে শুরু করবেন এ সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমি আপনাকে এই আর্টিকেলের যে কথাগুলো বলব এগুলো আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে তাহলে আপনি খুব সহজেই আউটসোর্সিং কি? আউটসোর্সিং কিভাবে শিখব? বিস্তারিত তথ্য গুলো জানতে পারবেন চলুন আমরা জেনে নিই।

আউটসোর্সিং কিভাবে শিখব ? How To Learn Outsourcing

প্রিয় পাঠক এখন আমরা শুরু করতে যাচ্ছি আউটসোর্সিং কি এবং কিভাবে আমরা শুরু করতে পারি।

আউটসোসিং হলো বিভিন্ন রকম অনলাইনে যে কাজগুলো রয়েছে এগুলো করার মাধ্যমে আমরা যে অর্থ উপার্জন করে থাকি এগুলিকে বলা হয় মূলত আউটসোর্সিং কিংবা অনলাইন ইনকাম।

সহজে আউটসোর্সিং | আউটসোর্সিং শেখার উপায়

আপনি যদি আউটসোর্সিং শিখতে চান সেক্ষেত্রে আপনাকে একটি ভালো মানের স্মার্টফোন লাগবে কিন্তু ভালো নয় একটি কম্পিউটার কিংবা ল্যাপটপ প্রয়োজন হবে তবে আপনাকে অবশ্যই ইন্টারনেট কানেকশন এর আওতায় থাকতে হবে।

যেমন ধরুন যদি ওয়াইফাই ব্যবহার করেন তাহলে ওয়াইফাই কানেকশন ভালো রয়েছে এমন জায়গায় থাকতে হবে কিংবা ভালো ইন্টারনেট কানেকশন আছে মোবাইলের ডাটা ব্যবহার করে।

আপনি আউটসোসিং করতে পারবেন এবং শিখতে পারবেন এ ধরনের জায়গার মধ্যে আপনাকে থাকতে হবে।

আউটসোর্সিং বাংলাদেশ | মোবাইলে আউটসোর্সিং

আপনারা অনেকেই আছেন যে মোবাইলের মাধ্যমে আউটসোর্সিং করতে পারবে কিনা এই বিষয়গুলো জানতে আগ্রহী হ্যাঁ আমি নিজেও মোবাইলের মাধ্যমে আউটসোর্সিং করে প্রতি মাসে 1 লক্ষ টাকার অধিক ইনকাম করে থাকি।

হ্যাঁ আপনি অবশ্যই মোবাইলের মাধ্যমে আউটসোর্সিং করতে পারবেন তবে আপনাকে সেই কাজগুলো জানতে হবে।

আউটসোর্সিং এর কাজ গুলো কি কি | কোন কোন বিষয়ের উপর আউটসোর্সিং করা যায়

এখন আমরা জানবো আউটসোর্সিংয়ের কাজ এর মধ্যে কোন ধরনের ক্যাটাগরি রয়েছে এবং কোন ধরনের কাজ গুলি কে মূলত আউটসোর্সিং বলা হয়ে থাকে।

  • ১. মোবাইল এর মাধ্যমে আর্টিকেল লেখালেখি।
  • ২. বিভিন্ন রকম অ্যাপস দিয়ে টাকা আয় করা।
  • ৩. বিভিন্ন মার্কেটপ্লেসে গিয়ে প্রোডাক্ট বিক্রি করা।
  • ৪. গুগল এডমোব কিংবা ফেসবুক কিংবা গুগল এডসেন্স দিয়ে ইনকাম করা।
  • ৫. ক্যাপচা টাইপিং জব, অনলাইন সার্ভে, এছাড়া আরও বিভিন্ন রকম কাজগুলোকে বলতো আউটসোর্সিং বলা হয়ে থাকে।

আউটসোর্সিং ফ্রিল্যান্সিং অনলাইনে আয় | outsourcing and freelancing online Income

এখন আসুন আমরা জেনে নেবো ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং এর মধ্যে সবচেয়ে বেশি ইনকাম কোথায় হয়ে থাকে।

প্রিয় পাঠক আপনি যদি একজন প্রফেশনাল ফ্রিল্যান্সার হয়ে থাকেন সেক্ষেত্রে আপনার অনেক অর্থ উপার্জন করার মাধ্যম রয়েছে অনলাইন থেকে এখান থেকে আপনি মিলিয়ন মিলিয়ন ডলার ইনকাম করতে পারবেন।

যদি আপনি ভালো ভাবে আউট সোর্সিং করতে জানেন বা প্রফেশনাল একজন আউটসোর্সিং সম্পর্কে ধারণা অর্জন করে থাকেন সেক্ষেত্রে আপনিও মিলিয়ন বিলিয়ন ডলার ইনকাম করতে পারবেন ঘরে বসে।

আউটসোর্সিং এর গুরুত্ব | আউটসোর্সিং কোর্স

এছাড়া আপনারা যারা আউটসোর্সিং শিখতে চান সরাসরি ভিডিওর মাধ্যমে তাদের জন্য বিভিন্ন রকম প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আপনি একটি কোর্স করে আউটসোর্সিং সম্পর্কে ধারণা নিতে পারেন বা শিখতে পারেন।

এছাড়া আপনি আউটসোসিং এর গুরুত্ব সম্পর্কে যদি জানতে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে আমি আপনাকে বলতে পারি দিনদিন আউটসোর্সিং এর পরিমাণ অনেক বেড়ে চলেছে হ্যাঁ আপনি অবশ্যই আউটসোর্সিং করে ভালো একজন সফল মানুষ হয়ে উঠতে পারবেন এবং নিজের ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন আউটসোসিং করে।

কিভাবে আমি আউটসোর্সিং শিখতে পারবো প্রিয় পাঠক এই ধরনের টিপস এন্ড ট্রিকস সম্পর্কে যদি আপনি জানতে আগ্রহী হয়ে থাকেন কিংবা অনলাইন থেকে ইনকাম শুরু করে বিভিন্ন রকম বিষয়গুলো আমাদের ওয়েবসাইট এ রয়েছে।

এবং আপনি কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আপনি কোন বিষয়টি নিয়ে জানতে আগ্রহী এ ছাড়া আমাদের ওয়েবসাইটে আমরা বিভিন্ন ইনফর্মেশন যোগ করে রেখেছে।

আপনি আরো অন্যান্য ইনফরমেশন গুলো সার্চ করে জেনে নিতে পারেন ধন্যবাদ।

Junaid BD

Junaidbd.com - technology blog: popular blogs - blog website - bangla blog site - bangla blog website - bd blog site - popular tech blogs.

Related Articles

Back to top button
error: Content is protected !!
%d bloggers like this: